চট্টগ্রামের সীতাকুণ্ডে এক মানসিক প্রতিবন্ধী পথচারী মহিলাকে বাচাঁতে গিয়ে ভয়াবহ দূর্ঘটনার কবলে পড়েন সৌখিন বাইক চালক,এসময় ঘটনাস্হলেই এক পথচারী মানসিক প্রতিবন্ধী মহিলার মৃর্ত্যু ঘটে , গুরুত্বর আহত হন সৌখিন বাইক চালক ও তার স্ত্রী,

আহতদের কে ফয়েজ লেকস্হ ইম্পিরিয়াম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহিলা আরোহী কে মৃর্ত্যু ঘোষনা করেন,চালককের অবস্হাও আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

বারআউলিয়া হাইওয়ে থানা সূত্রে আরো জানা যায়,২০/২২ জনের একটি সৌখিন বাইক চালক গ্রুপ ঢাকা থেকে সোমবার রাতে কাপ্তাই লেক ভ্রমনে যাচ্ছিলেন , মঙ্গলবার ১৩ই জুলাই সকাল ৬ টায় সীতাকুন্ডের ফৌজদারহাট জলিল গেইট এলাকায় পৌছলে এসময় একটি মানসিক ভারসাম্যহীন মহিলা রাস্তা পার হতে চাইলে তাদের বাইকের সাথে ধাক্কা খায়,

এতে বাইক আরোহী স্বামী-স্ত্রী মারাত্বক ভাবে আহত হন,মানসিক রোগী মহিলাটি ঘটনাস্হলেই মৃর্ত্যু হয়, এলাকাবাসী বাইক আরোহীদের কে উদ্ধার করে নগরীর ফয়েজ লেকস্হ ইম্পেরিয়াম হাসপাতালে নিয়ে যায়,এসময় কর্তব্যরত চিকিৎসক মহিলা আরোহীকে মৃত ঘোষনা করে,তার স্বামী বাইক চালক চিকিৎসাধীন আছে,তার অবস্হাও গুরুত্বর বলে জানান।

বারআউলিয়া হাইওয়ে থানা পুলিশ ভারসাম্যহীন মহিলার লাশ থানায় নিয়ে গেছেন। বাইক চালক স্বামী ও তার স্ত্রীর নাম জানা যায়নি,তাদের লোকজন আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান।